বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার ২০২৪

আপনি যদি বাংলালিংকের গ্রাহক সেবার নাম্বার না জেনে তাহলে আপনি কখনোই বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন না। বাংলাদেশের জনপ্রিয় একটি তেরি যোগাযোগ নেটওয়ার্ক হচ্ছে বাংলালিংক। এই বাংলালিংক বাংলাদেশের একটি টেলি যোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। বাংলাদেশের আনাচে-কানাচে এই বাংলালিংকের বিভিন্ন টাওয়ার অবস্থিত থাকায় দারুন নেটওয়ার্ক গ্রাহকরা পেয়ে থাকেন।

এছাড়া আকর্ষণীয় সকল অফার রয়েছে এই বাংলালিংক সিমে। তাই বাংলাদেশের প্রায় জনগণই এই সিম ব্যবহার করে থাকেন। এবং দিন দিন এই সিম ব্যবহারকারীর সংখ্যার বৃদ্ধি পাচ্ছে। বাংলালিংক গ্রাহক সংখ্যা বিবেচনায় বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মুঠোফোন নেটওয়ার্ক সেবা দাতা প্রতিষ্ঠান। অতএব এই সিম সম্পর্কে যাবতীয় সাহায্য পেতে আপনাকে বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার এর সাথে যোগাযোগ করতে হবে। তাই কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে জানতে সম্পূর্ণ পোস্ট  পড়ন।

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার

যারা এই বাংলালিংক নাম্বার নিয়ে বিভিন্ন সমস্যার উপনীত হয়েছেন তারা কাস্টমার কেয়ারের নাম্বার সংগ্রহ করে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। এবং তাদের সাথে যোগাযোগ করে আপনার সমস্যা এক নিমিষে সমাধান করতে পারবেন। তো সঠিক নাম্বার জেনে নিন এই পোস্ট থেকে।

অতএব ১২১ কল করলে আপনি বাংলালিংক কাস্টমার প্রতিনিধিদের সাথে কথা বলতে পারবেন। এবং কি সমস্যা হয়েছে তার কাছে শেয়ার করে আপনার সমস্যা কথা বলা অবস্থায় সমাধান করে নিতে পারবেন। ১২১ এ কল করে তাদের সাথে যোগাযোগ না করতে পারলে এই ০১৯১১৩০৪১২১ নাম্বারে যোগাযোগ করতে পারেন। এই নাম্বারটি হচ্ছে বাংলালিংক কাস্টমার কেয়ারের নাম্বার।

বাংলালিংক সিমের নাম্বার কিভাবে দেখে

নির্দিষ্ট একটি কোড রয়েছে, যে কোড আপনার ফোনের ডায়াল করে লিখে ডায়াল করলে আপনি আপনার বাংলালিংক সিমের নাম্বার দেখতে পারবেন। অনেকেই রয়েছেন যারা নিজেদের ফোন নাম্বার সম্পর্কে জানে না। এমনকি মোবাইল রিচার্জ করার ক্ষেত্রেও তাদের এ সমস্যা অনেক সময় অন্য লক্ষনীয় হয়।

এছাড়াও অন্য কাউকে নিজ নাম্বার প্রদান করতে গেলে এই সমস্যা দেখা দেয়। তবে আপনি যদি কয়েকটি কোড সম্পর্কে জেনে থাকেন, তাহলে আপনার ফোনে ডায়াল করে আপনার নাম্বার নিজে নিজে দেখতে পারবেন। সেই কোডটি হচ্ছে *৫১১#। সরাসরি আপনার বাংলালিংক সিমের নাম্বার দেখতে এই কোড ডায়ার করুন।

বাংলালিংক হেল্পলাইন নাম্বার

যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ১২১ এ কল করলে আপনি বিভিন্ন সেবা পেয়ে যাবেন। এছাড়াও ১২১ হচ্ছে বাংলালিংক হেল্প নাম্বার। ও অফিস নাম্বার বলা চলে। তবে প্রিপেইড পোস্টপেইড এবং কল নিয়ন্ত্রণ গ্রাহকদের জন্য বাংলালিংক এর হেল্প লাইন নম্বর হচ্ছে 1215। এই নাম্বারে কল করে আপনি বিভিন্ন সমস্যা তাদেরকে শেয়ার করতে পারবেন।

সিম নাম্বার হারিয়ে গেলে এবং সিম নাম্বারে পিন পড়ে গেলে ইত্যাদি সমস্যা সমাধানে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। নতুন করে সিম রিপ্লেসমেন্ট করা ইত্যাদি সমস্যা তাদের কাছ থেকে সমাধান করে নিতে পারবেন। অতএব আরো বিস্তারিত তথ্য জানতে এই পোস্ট একদম শেষ পর্যন্ত ভালোভাবে দেখু*ন। আশা করা যায় এই সকল তথ্য সহ আরো গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবেন। 

  • প্রিপেইড, পোস্টপেইড এবং কল এবং নিয়ন্ত্রণ গ্রাহকদের জন্য বাংলালিংক হেল্পলাইন – 1215

বাংলালিংক অভিযোগ নাম্বার

বাংলালিংক মোবাইল অপারেটর সিম টেলিকমিউনিকেশন কোম্পানির দিক থেকে তৃতীয় স্থানে অবস্থান এ রয়েছে। এবং তারা গ্রাহকদের কে উন্নত মানের সেবা প্রদান করে থাকে। 24 ঘন্টা তাদের জন্য কাস্টমার প্রোভাইডার প্রতিনিয়ত একটিভ থাকে। যাতে যে কোন সমস্যা তারা খুব সহজে গ্রাহকদেরকে সমাধান করে দিতে পারে।

এই জন্য ১৫৮ নম্বরে কল করে তাদের সাথে অভিযোগ করতে পারবেন। যদি আপনার কাছে কোন সিম নিয়ে কোন অভিযোগ থেকে থাকে তাহলেই। আর দেশ সেরা নেটওয়ার্ক উপহার দিচ্ছে বাংলালিংক। তাই নিচের দেওয়া নাম্বারে আপনি কল করতে পারেন।

  • বাংলালিংক অভিযোগ নাম্বার হচ্ছে 158.

বাংলালিংক হেল্পলাইন ইমেইল

বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করার আরো অন্যতম একটি পদ্ধতি হচ্ছে বাংলালিংক ইমেইল এই মেসেজ করা। আপনি যদি সিমে তাদের সাথে যোগাযোগ না করে থাকেন তাহলে আমি বাংলালিংক হেল্পলাইন ইমেইল নাম্বারে যোগাযোগ করতে পারেন।

এক্ষেত্রে আপনি ভালো ফলাফল পেতে পারেন। আপনাদের যোগাযোগ সহজ করার জন্য নিচে আমরা বাংলালিংক হেল্পলাইন ইমেইল নাম্বার উল্লেখ করেছি। অতএব ইমেইল নাম্বারে সংগ্রহ করুন যাতে পরবর্তীতে খুব সহজে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

  • বাংলালিংক কাস্টমার কেয়ারের ইমেইল নাম্বার হচ্ছে info@banglalinkgsm.com.

বাংলালিংক ইমেইল এড্রেস

এই বাংলালিংক কাস্টমার কেয়ারের ইমেইল নাম্বার হচ্ছে info@banglalinkgsm.com. আপনি চাইলে আপনার সমস্যা বিস্তারিত এই ইমেইলে লিখে তাদের কাছে পাঠিয়ে দিতে পারেন। এরপর তাদের নির্দিষ্ট সময় অনুযায়ী আপনার মেসেজের রিপ্লাই দিবে। এবং সমাধান হিসেবে আপনার কাছে পাঠিয়ে দিবে।  তারপর সমস্যার সমাধানের জন্য এটি ব্যবহার করুন।

বাংলালিংক হেড অফিস কোথায়

বাংলাদেশের বিভিন্ন জায়গা এবং বিভিন্ন শহরে banglalink কাস্টমার কেয়ার রয়েছে। তবে অনেকেই জানতে চান বাংলালিংক এই প্রতিষ্ঠানটির হেড অফিস কোথায়। আপনার সমস্যা যদি কোন গুরুতর হয়ে থাকে, তাহলে আপনি সরাসরি বাংলালিংক হেড অফিসে পৌঁছাতে পারেন।

এবং সেখানকার প্রতিনিধিদের সাথে আপনি সরাসরি যোগাযোগ করতে পারেন। অথবা নিচে আপনাদের জন্য বাংলালিংক হেড অফিসের ঠিকানা উল্লেখ করা হলো। এই ঠিকানা আপনার অনেক উপকারে আসতে পারে। তাই ঠিকানাটি ভালোভাবে দেখে নিন।

  • বাড়ি #4, SW, বীর উত্তম মীর শওকত শরক, গুলশান-1, ঢাকা 1212, বাংলাদেশ

সরাসরি বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার

আপনি যদি বাংলালিংক কাস্টমার কেয়ারে সরাসরি যোগাযোগ করতে চান তাহলে নিচে দেওয়া উল্লেখিত নম্বর গুলোতে আপনি ডায়াল করে ফোন করতে পারেন। এতে করে আপনি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। প্রথমত 121 কল করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন সরাসরি। যদি সেখান থেকে ফলাফল না পেয়ে থাকেন তাহলে নিচে দেওয়া কয়েকটি নাম্বার আছে সেটি লক্ষ্য করুন।

যেমন +8801950111111. +8801950111111 এই নাম্বারে ফোন দিলে আপনারা সরাসরি কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারবেন। তাই এই নাম্বারে ফোন করুন এবং তাদের সাথে সরাসরি যোগাযোগ করুন। এছাড়া বাংলালিংক অফিসের নাম্বার হলো 01911304121. আপনি চাইলে এই নাম্বারে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। এবং তাদের থেকে সাহায্য গ্রহণ করতে পারেন।

বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা

বাংলাদেশের বিভিন্ন বিভাগে এবং বিভিন্ন শহরে কাস্টমার কেয়ার অবস্থিত রয়েছে। তবে কোথায় কোথায় অবস্থিত রয়েছে এই কাস্টমার কেয়ার গুলোতে আমরা অনেকেই জানিনা। তা একমাত্র এখান থেকেই আপনারা জানতে পারবেন বাংলাদেশে অবস্থিত এই বাংলালিংক কাস্টমার কেয়ারের ঠিকানা সম্পর্কে। তাই নিচে বাংলাদেশের রাজধানী ঢাকা সহ বিভিন্ন বিভাগের ঠিকানা উল্লেখ করা হয়েছে।

বাংলালিংক কাস্টমার কেয়ার ঢাকা

ঢাকায় বিভিন্ন জায়গায় বাংলালিংকের কাস্টমার কেয়ার অবস্থিত রয়েছে। এর মধ্যে অল্প কয়েকটি ঠিকানা নিচে উল্লেখ করা হলো। আশা করছি দেওয়া ঠিকানায় বসবাসকারী ব্যক্তিদের অনেক উপকারে আসবে।   অতএব ঢাকায় অবস্থিত বাংলালিংক কাস্টমার কেয়ারের ঠিকানা গুলো দেখে নিন।

  • ঢাকা শ্যামলী শপ নং: ৫২৪-৫২৫, ৫ তলা ফ্লোর শ্যামলী স্কয়ার, শ্যামলী, ঢাকা
  • ঢাকা আজিমপুর বাড়ি নং-৬৪/১, পিলখানা রোড, আজিমপুর, ঢাকা-১২০৫।
  • ঢাকা যাত্রাবাড়ী 130 Shahid Faruque Road, West Jatrabari, Dhaka-1204
  • ঢাকা কোতোয়ালি Nurul Haque Tower, 21/22, Patuatuli Road, Kotowali, Dhaka.
  • ঢাকা ধানমন্ডি শিমান্টো স্কয়ার, শতমজিদ রোড, ধানমন্ডি, ঢাকা
  • ঢাকা গুলসান Rangs Arcade,153/A, Gulshan North Avenue, Gulshan-2, Dhaka-1212

বাংলালিংক কাস্টমার কেয়ার চট্টগ্রাম

চট্টগ্রাম হচ্ছে বাংলাদেশের আরো একটি গুরুত্বপূর্ণ শহর। এই শহরেও বিভিন্ন কাস্টমার কেয়ার রয়েছে বাংলালিংকের। যেখানে চট্টগ্রামের বসবাসকারী ব্যক্তিদের উন্নত সেবা প্রদান করা হয়। এবং এই কাস্টমার কেয়ার দ্বারা বিভিন্ন সমস্যা খুব সহজে সমাধান করে দেওয়া হয়। অতঃপর চট্টগ্রামে অবস্থিত বিভিন্ন  জায়গা কাস্টমার কেয়ারের ঠিকানা দেখে নিন।

  • চট্টগ্রাম বন্দর গাউসিয়া বিল্ডিং, ফ্রি-পোর্ট, সিপিজ, বন্ডোর, চট্টগ্রাম
  • চট্টগ্রাম কোতয়ালী ১৭০, কে.সি ডি রোড, পশ্চিম লালদিঘি, কোতোয়ালি
  • কক্সবাজার সদর কোরাল রিফ প্লাজা, ৯৪০ বাজার ঘাটা মেইন রোড
  • চট্টগ্রাম আগ্রাবাদ কে.এন টাওয়ার, গ্রাউন্ড ফ্লোর, বাদামতোলিমোর, ১৮ আগ্রাবাদ
  • চট্টগ্রাম খুলসি সিডিএ অ্যাভিনিউ, পূর্ব নাসিরাবাদ, জিইসি মুর (নিচতলা)

বাংলালিংক কাস্টমার কেয়ার রাজশাহী

এই রাজশাহী বাংলাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী মহানগরী। বহু সংখ্যক মানুষ এর রাজশাহীতে বসবাস করেন। অর্থাৎ এই শহরটি উত্তরবঙ্গের সবথেকে বড় শহর। এই শহরে বিভিন্ন জায়গায় বাংলালিংকের কাস্টমার কেয়ার রয়েছে। তবে যারা এ রাজশাহীতে অবস্থিত কাস্টমার কেয়ারের ঠিকানা জানেন না। তারা কাস্টমার কেয়ারের ঠিকানা নিচের দেওয়া তালিকা থেকে দেখে নিন। 

  • রাজশাহী বোয়ালিয়া চেয়ারম্যান, বারী কমপ্লেক্স, অলোকর মোড়, রাণীবাজার, বোয়ালিয়া
  • চাঁপাইনবাবগঞ্জ সদর ৪৯৯ আরামবাগ (ব্যাটন খর মোড়), চাঁপাইনবাবগঞ্জ
  • সিরাজগঞ্জ সদর স্টেশন রোড (সাধিনোটা স্কয়ার), সিরাজগঞ্জ
  • বগুরা সদর জলেশ্বরিটোলা, কালীবাড়ী মোড়, বগুড়া ৫৮০০
  • জয়পুরহাট সদর আনসার আলী কমপ্লেক্স, সদর রোড, জয়পুরহাট
  • নওগা সদর নন্দন ডিজিটাল ফটো শপ, ম্যানিলনা প্লাজা, মেইন রোড Chockdav
  • পাবনা সদর OWN বালিকা উচ্চ বিদ্যালয় মার্কেট, আবদুল হামিদ রোড, পাবনা সদর

বাংলালিংক কাস্টমার কেয়ার খুলনা

এই খুলনা বিভাগ বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চল অবস্থিত। এই খুলনা হচ্ছে খুলনা বিভাগের কেন্দ্রীয় শহর। অতএব বাংলাদেশের রাজধানী ঢাকা এবং চট্টগ্রামের পর খুলনা হচ্ছে তৃতীয় বৃহত্তম শহর। যারা খুলনা বিভাগে বসবাস করেন, তাদের জন্য এই বিভাগের বিভিন্ন কাস্টমার কেয়ার গঠন করা হয়েছে।  অর্থাৎ আপনারা চাইলে নিচের দেওয়া banglalink কাস্টমার কেয়ারের ঠিকানায় এসে সরাসরি সেবা গ্রহণ করতে পারেন। অতএব ঠিকানাগুলো নিচে উল্লেখ করা হলো।

  • সাতক্ষীরা শ্যামনগর জে সি কমপ্লেক্স, থানা-শ্যামনগর, সাতক্ষীরা
  • মাগুরা সদর ৫১ মিঃ রোড (অগ্রণী ব্যাংকের সামনে)
  • ঝিনাইদহ সদর মকবুল হোসেন প্লাজা, ২৫০এইচ এস এস রোড
  • নড়াইল সদর জেলা পরিষদ সুপার মার্কেট, রূপগঞ্জ বাজার
  • খুলনা দৌলতপুর কান্ট্রি প্লাজা, বঙ্গবন্ধু বানিজিক ভবন
  • খুলনা সোনাডাঙ্গা ইস্ট কোস্ট হাউস, ৬৯ কে ডি এ অ্যাভিনিউ
  • বাগেরহাট সদর রেল গেট, বাগেরহাট সদর, বাগেরহাট
  • সাতক্ষীরা সদর কাজী মার্কেট, পোলাশপোল, সাতক্ষীরা

বাংলালিংক কাস্টমার কেয়ার সিলেট

এই সিলেট উত্তর-পূর্ব বাংলাদেশের একটি প্রধান শহর। বহু সংখ্যক মানুষ এই বিভাগে বসবাস করে। এবং বাংলাদেশের এই সিলেট বিভাগে বহু সংখ্যক মানুষ বাংলালিংক সিম ব্যবহার করে। তবে তাদের প্রয়োজনে সেখানে বিভিন্ন কাস্টমার কেয়ার গঠন করা হয়েছে। তাই সিলেটে বসবাসকারী ব্যক্তিরা বাংলালিংক কাস্টমার কেয়ারের ঠিকানা সম্পর্কে নিচের তালিকা থেকে জেনে নিন।

  • সিলেট সদর খায়রুন ভবন, মীরবক্সটুলা – চৌহাট্টা
  • সুনামগঞ্জ সদর পৌরো মিনি মার্কেট, ওল্ড বাস স্ট্যান্ড, সুনামগঞ্জ
  • সিলেট সদর চার তলা, করিম উল্লাহ মার্কেট, বন্দর বাজার
  • মৌলভীবাজার সদর কুসুমবাগ শপিং সিটি, সিলেট রোড, মৌলভীবাজার
  • হবিগঞ্জ সদর নাফি কমপ্লেক্স, গ্রাউন্ড ফ্লোর, সবুজবাগ

বাংলালিংক সেবা সমূহ এবং তার নাম্বার 

এ বাংলালিংক সিম থেকে বিভিন্ন সেবা আপনি পেয়ে যাবেন। অতএব সকল সেবা সমূহের একটি তালিকা নিজে আপনাদের জন্য উল্লেখ করা হলো। অর্থাৎ সংক্ষিপ্ত পরিসরে আপনাদের সকল উত্তর এখানে উল্লেখিত রয়েছে।

  • যে কোনও বাংলালিংক নাম্বার থেকে কল করুন – ১২১
  • অফিস সময় কোনও অপারেটর থেকে কল করুন – ০১৯১১৩০৪১২১
  • প্রিপেইড, পোস্টপেইড এবং কল এবং নিয়ন্ত্রণ গ্রাহকদের জন্য বাংলালিংক হেল্পলাইন – ২১৫
  • কেবল খুচরা বিক্রেতাদের জন্য ফোনে গ্রাহক যত্ন – ২০৩৬৫
  • আইকন গ্রাহকদের জন্য গ্রাহক পরিষেবাগুলি – ০১৯২০০০০০০০
  • বাংলালিংক মোবাইল আর্থিক পরিষেবা – ২১২০০ 
  • বাংলালিংক কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করুন ইমেল – info@banglalinkgsm.com
  • ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করুন: ফেসবুক / বাংলালিংক ডিজিটাল
  • বাংলালিংক ফ্যাক্স নম্বর – ০২৮৮২০৫৯৪

বাংলালিংক সিমের অফার ক্রয় করবেন কিভাবে

যদি বাংলালিংক সিমের নতুন নতুন অফার কিনতে চান তাহলে বাংলালিংক সিমের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন। এই https://www.banglalink.net  হচ্ছে বাংলালিংক সিমের অফিসিয়াল ওয়েবসাইট। যদি এখান থেকেও আপনি আপনার সিমের অফার না কিনতে চান তাহলে আরেকটি পদ্ধতি রয়েছে।

যেমন আপনার ফোনের *৫০০০# ডায়াল করে সরাসরি বাংলালিংকের বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন।  এছাড়াও বাংলালিংকে সবথেকে আকর্ষণীয় অফার থাকে আমার অফারে। অতএব আমার অফার জানতে *৮৮৮#  ডায়াল করুন। আশা করা যায় এখান থেকে আপনি সবথেকে আকর্ষণীয় অফারগুলো সম্পর্কে জানতে পারবেন। ইন্টারনেট প্যাক সহ মিনিট প্যাক এবং আর ইত্যাদি ইত্যাদি।

শেষ কথা

আশা করতেছি আপনারা এই পোস্ট থেকে আপনাদের অনুসন্ধান করা তথ্য জানতে পেরেছেন। অর্থাৎ এখান থেকে আপনি বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে পেরেছেন। এবং তাদের সাথে যোগাযোগ করে আপনার সমস্যার সমাধান করে নিয়েছেন। যদি এই পোস্ট ভাল লেগে থাকে এবং উপকৃত হয় তাহলে আপনার আশেপাশের ব্যক্তিদের কে শেয়ার করে জানিয়ে দিন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top