নগদ কাস্টমার কেয়ার নাম্বার ২০২৪

প্রতিদিনই নগদের কাস্টমার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এবং খুব অল্প সময়ে নগদ অতী জনপ্রিয় হয়ে উঠেছে। ক্যাশ আউট খরচ কম অন্যান্য প্রতিষ্ঠানের থেকে। পূর্বে নগদে সেন্ড মানি একদম ফ্রি ছিল কিন্তু বর্তমানে ৫ টাকা করে চার্জ যুক্ত করা হয়েছে। এছাড়াও খরচ কম এবং বিভিন্ন আকর্ষণীয় অফারের জন্য প্রতিনিয়ত এই নগদ কাস্টমারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

আপনার যদি এ নগদের অ্যাকাউন্ট রিলেটেড কোন সমস্যা থেকে থাকে। তাহলে আপনি নগদ কাস্টমার কেয়ার নাম্বার এ সংগ্রহ করে তাদের সাথে যে কোন সমস্যা নিয়ে আলাপ করতে পারেন। নগদ একাউন্ট খোলা, নগদ একাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করা। আরো ইত্যাদি যাবতীয় সমস্যা এবং সার্ভিস পেতে কাস্টমার কেয়ার করতে গুরুত্বপূর্ণ। আর এই কাস্টমার কেয়ারের নাম্বার এখানে উল্লেখিত রয়েছে। তাই সম্পূর্ণ পোস্ট করুন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

আপনি যেহেতু নগদ একাউন্ট ব্যবহার করছেন, সেহেতু বিভিন্ন প্রয়োজনে আপনাকে নগদ কাস্টমার কেয়ারে যোগাযোগের প্রয়োজন হতে পারে। নগদ কাস্টমার কেয়ারের নাম্বার খুব ছোট বিধায় যে কেউ এই নাম্বারকে মনে রাখতে পারে। এমনকি এ নাম্বার আপনার ফোনের কন্টাক্ট এ সেভ করতে হবে না। দেখলেই মনে থাকবে।

অতএব নগদ এর কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে নগদ কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে 16167. এই নাম্বারে পরিবর্তে এই 09609616167. নাম্বারে যোগাযোগ করলেও আপনি নগদের কাস্টমার প্রোভাইডারদের সাথে যোগাযোগ করতে পারবেন। অতএব এই নগদের কাস্টমার কেয়ারের নাম্বার সহ নগদ কাস্টমার কেয়ার ইমেইল, এবং নগদ কাস্টমার কেয়ার হেড অফিস কোথায় অবস্থিত আরো বিস্তারিত তথ্য নিচে প্রবেশ করে জেনে নিন।

নগদ হেল্পলাইন নাম্বার

এই নগদ অর্থ আদান-প্রদানে  বাংলাদেশ ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ডাক বিভাগের বিভিন্ন মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল আর্থিক সেবা প্রদান। এই নগদ থার্ড ওয়েব টেকনোলজি লিমিটেড কর্তৃক পরিচালিত। যেহেতু প্রতিনিয়ত নগদ ব্যবহারকারী সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সেহেতু দিন দিন ব্যবহারকারীদের বিভিন্ন সেবা প্রদান করতে নানা পদক্ষেপ করা গ্রহণ করছে।

যে কোন গ্রাহক নগদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন খুব সহজে। এই জন্য তাদের একটি নম্বর রয়েছে, যে নাম্বারে কল করলে 24 ঘন্টায় যে কোন সেবা পেয়ে যাবেন। অতএব এই নম্বরটি হচ্ছে 16167.। অতএব আপনি এই নাম্বারে দেশের যেকোন প্রান্ত থেকে যোগাযোগ করতে পারবেন। এই নাম্বার  ব্যতীত আরো একটি নাম্বার রয়েছে, নাম্বারটি হচ্ছে 09609616167. 

নগদ কল সেন্টার নাম্বার

এই নগদ সর্বশেষ ও ডিজিটাল মোবাইল ব্যাংকিং সার্ভিসটি বাংলাদেশের ডাক বিভাগ কর্তৃক পরিচালিত ও নিয়ন্ত্রিত হয় থাকে। এই নগদ একাউন্ট দ্বারা, বিভিন্ন কাজ খুব সহজে সমাধান করা যায়। পূর্বে যেসব কাজ নিজেকে উপস্থিত থেকে সমাধান করতে হতো। তা বর্তমানে নগদ, বিকাশ ইত্যাদি মাধ্যম আরো বেশি সহজ করে দিয়েছে।

এর থেকেও সহজ করে দিয়েছে এই নগদ একাউন্ট। এই নগদ একাউন্ট ব্যবহার করে আপনি আপনার বিদ্যুৎ বিল দিতে পারবেন, আপনার গ্যাস বিল দিতে পারবেন, আপনার ওয়াইফাই বিল দিতে পারবেন, আপনি বিভিন্ন কেনাকাটার টাকা পরিশোধ করতে পারবেন।

এক কথায় এই অ্যাকাউন্ট ব্যবহার করে আপনি বিভিন্ন কাজ করতে পারবেন খুব সহজে। তো এই অ্যাকাউন্ট ব্যবহারের সময় বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে। তাই কল সেন্টারে যোগাযোগ করুন, কল সেন্টার নাম্বার হচ্ছে ১৬১৬৭.

কেন নাগদ ব্যবহার করবেন?

একজন ব্যবহারকারীর এই নগদ একাউন্ট ব্যবহার করার বিভিন্ন কারণ থাকতে পারে। প্রথমত টাকা ক্যাশ আউটের ক্ষেত্রে অন্যান্য প্ল্যাটফর্ম থেকে অনেকটা কম চার্জ ধরা হয়। দ্বিতীয়ত এই নগদ একাউন্টে বিভিন্ন ধরনের অফার থাকে। যে অফারগুলো একজন গ্রাহকের অনেক আকর্ষণীয়। এবং পূর্বে সেন্ড মানে ফ্রি ছিল কিন্তু বর্তমানে তার ৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

এমনকি এ নগদ একাউন্ট থেকে মোবাইল রিচার্জ করে মাঝে মধ্যে অফার অনুযায়ী ক্যাশব্যাক দেওয়া হয়। যা একজন নগদ ব্যবহারকারীর জন্য অনেকটা লোভনীয় অফার। যেখানে অন্যান্য প্ল্যাটফর্ম ব্যবহার করলে হাজারে ২০ টাকা ক্যাশ আউট ফি। আর এখানে নগদ একাউন্ট থেকে একই ক্যাশ আউট করলে ১২ টাকা থেকে ১৫ টাকা ক্যাশ আউট ফি।

নগদ কাস্টমার কেয়ার ই-মেইল

বাংলাদেশে বহুল জনপ্রিয় নগদ ২০১৮ সালের নভেম্বর মাসে যাত্রা শুরু হয়। তো এ যাত্রায় আজ পর্যন্ত বহু সংখ্যক মানুষ এই নগদ একাউন্টের সাথে জড়িত। প্রতিনিয়ত তারা বিভিন্ন সেবা পেয়ে যাচ্ছে অল্প টাকা ক্যাশ আউট ফি এর পরিবর্তে প্রতিদিন হাজার হাজার টাকা লেনদেন সম্পূর্ণ হচ্ছে।

তবে আপনার যদি এ নগদ একাউন্ট নিয়ে কোন সমস্যায় পড়ে থাকেন তাহলে আপনি নগদ কাস্টমার কেয়ারসহ বিভিন্নভাবে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। অর্থাৎ নগদের সার্ভিস হোল্ডারদের সাথে যোগাযোগ করতে আপনি ইমেইল নাম্বার ব্যবহার করতে পারেন। নিচে সেই ইমেইলটি উল্লেখ করা হয়েছে। নগদ কাস্টমার কেয়ারের ইমেইলটি হচ্ছে info@nagad.com.bd.

নগদ হেড অফিস কোথায়

প্রত্যেক কোম্পানির একটি হেড অফিস থাকে। যার মাধ্যমে সে কোম্পানিগুলো নিয়ন্ত্রিত হয়ে থাকে। ঠিক তেমনি নগদের একটি হেড অফিস রয়েছে। নগদ কোম্পানির জন্য এই হেড অফিস অনেক বেশি গুরুত্বপূর্ণ। এমনকি যারা এই নগদ হেড অফিসের আশেপাশে বসবাস করছেন। তাদের জন্য অনেক বেশি সহজ যোগাযোগ করা।

নগদের হেড অফিস এর ঠিকানা হচ্ছে Delta Dahlia Tower (Level 13 and 14), 36 Kemal Ataturk Avenue, Banani, Dhaka -1213. অতঃপর যারা ঢাকার বনানীর আশেপাশে রয়েছেন তাদের জন্য নগদে হেড অফিসে গিয়ে সরাসরি যোগাযোগ করা খুব সহজ।

নগদ কোড নাম্বার

প্রথমত নগদ একাউন্ট পরিচালনার জন্য আর কয়েকটি কোড এর মাধ্যমে সকল কাজ সম্পন্ন করা হতো। অর্থাৎ আপনার ব্যালেন্স দেখা সহ পাসওয়ার্ড পরিবর্তন সকল কাজ নগদ এই কোড নাম্বার দিয়ে সম্পন্ন করা হতো। এ কোড নাম্বারটি হচ্ছে  *১৬৭#। তবে বর্তমানে এই নগদের গুগল অ্যাপ পাওয়া যায়।

 আর এই অ্যাপ এই নগদ একাউন্ট পরিচালনা করতে খুব বেশি সাহায্য করে থাকে। অর্থাৎ খুব সহজেই অল্প সময়ের মধ্যে যেকোনো কাজ এই অ্যাপ দিয়ে করা সম্ভব হয়। অতঃপর যারা নগদে কোড নাম্বার জানতে চেয়েছিলেন তাদের জন্য শুধুমাত্র কোড নাম্বার উল্লেখ করা হয়েছে। অতএব *১৬৭# এই ডিজিট লো হচ্ছে নগদ কোড নাম্বার।

ঢাকায় নগদ কাস্টমার কেয়ারে কিভাবে যোগাযোগ করবেন

যারা ঢাকার আশেপাশে বসবাস করেন তারা সরাসরি ঢাকায় গিয়ে এই নগদ কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন। নতুবা ঢাকায় অবস্থিত সকল কাস্টমার কেয়ারের ফোন নাম্বার এ কল করে যোগাযোগ  করতে পারবেন। নতুবা আপনি ঢাকার অবস্থিত সকল নগদ কাস্টমার কেয়ারের সাথে ফোনের মাধ্যমে অথবা ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

নতুবা তাদের একটা নির্দিষ্ট সময় লাইভ চ্যাট হয়ে থাকে সরাসরি যোগাযোগ করতে পারেন। অতঃপর আর একটু নিচে প্রবেশ করে নগদ একাউন্ট চেক নাম্বার সহ বাংলাদেশের অবস্থিত বিভিন্ন বিভাগের নগদের কাস্টমার কেয়ার ঠিকানা জেনে নিন। 

নগদ একাউন্ট চেক নাম্বার 

আপনার নগদ একাউন্ট চেক করার জন্য *১৬৭# নাম্বারগুলো আপনার মোবাইলের ডায়াল করে প্রবেশ করে ডায়াল করুন। এবং পরবর্তীতে আপনার একাউন্ট চেক করুন। যাতে আপনার নগদ একাউন্ট করা থাকে তাহলে আপনি কয়েকটি অপশন দেখতে পারবেন। ব্যালেন্স চেক, সেন্ড মানি, মোবাইল রিচার্জ আরো ইত্যাদি ইত্যাদি। আর যদি রেজিস্ট্রেশন না করা থাকে তাহলে সেখানে রেজিস্ট্রেশন করতে বলা হবে।

নগদ কাস্টমার কেয়ার ঢাকা বিভাগের সকল শাখা

ঢাকা হচ্ছে বাংলাদেশের রাজধানী, সব থেকে গুরুত্বপূর্ণ একটি শহর। এ শহরে প্রচুর সংখ্যক মানুষ বসবাস করে।  এবং এখানে বিভিন্ন জায়গায় নগদের কাস্টমার কেয়ার রয়েছে। অতঃপর নিচে নগদ কাস্টমার কেয়ারের কয়েকটি শাখার তালিকা উল্লেখ করা হলো।

  • ঢাকা: 101, এসএ টাওয়ার, 4র্থ তলা, ধোলাইপাড় বাস স্ট্যান্ড, ঢাকা 1204
  • ঢাকা: টাওয়ার # 1, ফ্ল্যাট # 14 (F1), প্রগতি শরণি, সুবাস্তু নজর ভ্যালি, গুলশান, ঢাকা-1212
  • ঢাকা: 130/A, আজহার কমফোর্ট কমপ্লেক্স (লেভেল: 8), প্রগতি শরোনি, মধ্য বাড্ডা, ঢাকা-1212
  • ঢাকা: বাড়ি # GP-JA-75/1, (3য় তলা), মহাখালী গুলশান রোড, ওয়্যারলেস গেট, স্কয়ার সেন্টার, মহাখালী, ঢাকা-1212
  • ঢাকা: বাড়ি নং-২০৬/২, (৩য় তলা) রহমান ভবন, কচুক্ষেত মেইন রোড, ক্যান্টনমেন্ট, 
  • ঢাকা: রোড# 12, বাড়ি# 29, সেক্টর# 13, উত্তরা-ঢাকা
  • ঢাকা: বাড়ি # 8, ফ্ল্যাট # 1-বি, এভিনিউ # 1, ব্লক – এ, সেকশন # 10, মিরপুর, ঢাকা – 1216
  • গাজীপুর: মরুদ্যান ভবন, (নিচতলা) ঢাকা-টাঙ্গাইল হাইওয়ে, পল্লী বিদ্যুৎ, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর- ১৭৫০।
  • ঢাকা-১২০৬
  • ঢাকা: 20/2/2, পশ্চিম রামপুরা (শপনো, মধুবাগ নোটুন রাস্তার পাশে), ঢাকা-1219
  • ঢাকা: ফেয়ার প্লাজা, লিফট-১০, শিল্প প্লট-৩, রাস্তা-১, সেকশন-১, মিরপুর-১, ঢাকা-১২১৬

নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রাম বিভাগের সকল শাখা

চট্টগ্রাম হচ্ছে বাংলাদেশের সমুদ্র বন্দরনগরী। অর্থনৈতিক দিক দিয়ে এ চট্টগ্রামের শহর বাংলাদেশের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। পুরো বাংলাদেশ জুড়ে নগদের কাস্টমার অন্তর্ভুক্ত। এমনকি চট্টগ্রামের বাসিন্দারা এই নগদে প্রতিনিয়ত লেনদেনসম্পন্ন করে থাকে।

অতএব নগদে অন্তর্ভুক্ত প্রতিনিয়ত তাদের সমস্যা সমাধান করতে বিভিন্ন জায়গায় কাস্টমার কেয়ার স্থাপন করা হয়েছে। তাই নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রাম বিভাগের কয়েকটি শাখা দেখে নিন। নিচের তালিকা অনেক বেশি গুরুত্বপূর্ণ।

  • Taher Manjil – 04, Ground Floor, Godown Road, Sitakunda Uttar Bazar, Chittagong
  • Southland Centre, 3rd Floor, Agrabad, Chittagong
  • Southland Centre, 3rd Floor, Agrabad, Chittagong
  • Bandarban Bazar, 2 no Goli, Bandarban, Chittagong-4600
  • Nagad Distributor Office, Haji Nasir Mansion, Back Side Of Batasari Market, Nowapara,Patherhat,Raojan, Chittagong
  • Nagad Distributor Office, Haji Nasir Mansion, Back Side Of Batasari Market, Nowapara,Patherhat,Raojan, Chittagong
  • Nagad Distributor Office, Haji Nasir Mansion, Back Side Of Batasari Market, Nowapara,Patherhat,Raojan, Chittagong
  • Origin Distribution Co., House – 08, Road – 04, Nasirabad H/S, Chittagong
  • RI Telecom, Mannan Shopping Center, Level-2, Main Road, Keranihat, Satkania, Chittagong
  • Seed Cash Enterprise, BGMEA Center, Level- 2, 669/E Jhautala Road, Khulshi, Chittagong

নগদ কাস্টমার কেয়ার কুমিল্লা

যারা সিলেটে বসবাস করেন তারা খুব সহজে নগদ কাস্টমার কেয়ারে প্রবেশ করে সরাসরি যোগাযোগ করতে পারবেন।  অতএব নিজের দেওয়া তালিকা থেকে দেখে নিন কুমিল্লায় কোথায় কোথায় নগদ কাস্টমার কেয়ার করেছে।

  • Artisan Nasir Center, 6th floor, Nazrul Avenue, Kandirpar, Comilla
  • Pioneer City New Market, 3rd Floor, Dowlotgonj Bazar, Laksam, Comilla
  • Panshi Express, Takwa Plaza,(1st floor), Office road, Burichong Bazar,Burichong, Comilla
  • Maya Trade, Mir Hossain Vila, House No: 81, 3rd Floor, Jame Masjid Road,Chauddagram, Comilla-3500.

নগদ কাস্টমার কেয়ার রংপুর

রংপুর হচ্ছে বাংলাদেশের একটি বিভাগ এবং জেলা। এ জেলা আর একটা গুরুত্বপূর্ণ, এই জেলার নগদ কাস্টমার কেয়ার রয়েছে অনেকগুলো। তাই নগদ কাস্টমারদের জন্য অনেক বেশি উপকারী কাস্টমার কেয়ার গুলো। আপনি এ সকল কাস্টমার কেয়ারের ঠিকানা জেনে সরাসরি যোগাযোগ করতে পারেন।

  • House # 340, Road # 01,1st floor, Mulatol Pukur Par, Rangpur Sadar, Rangpur
  • House Name- Ashroy, House No- 69, Senpara, Rangpur Sadar, Rangpur
  • HT Enterprise, Mohila college road, Atwari, Panchagarh
  • NILPHAMARI Jamuna Traders, Beside of Kalitola Bus Stand, Nilphamari Sadar, Nilphamari.
  • Md. Adu Kawsar. Don villa(1st floor),Beside of Kotoali Thana,Moshan kali mondir road,Kalitola,Dinajpur Sadar,Dinajput
  • Md. Zakaria Mamud. Abdul Jalil Super Market(1st floor),330 C &B road, golapbag, Gobindaganj, Gaibandha.

নগদ কাস্টমার কেয়ার খুলনা

বাংলাদেশের খুলনা বিভাগে নগদ কাস্টমার কেয়ার অবস্থিত রয়েছে অতঃপর এই নগদ কাস্টমার কেয়ারের ঠিকানা নিচে আপনাদের জন্য উল্লেখ করা হলো। খুলনায় অন্তর্ভুক্ত নগদ কাস্টমার কেয়ার ঠিকানা হচ্ছে:  30 বিডিকে রোড, প্লট 30, ব্লক-বি, বিসমিল্লাহ ভাবান, খালিশপুর, খুলনা।

নগদ হেল্পলাইন নাম্বারে কেন প্রয়োজন

আপনি যদি একজন ব্যবসায়ী লোক হয়ে থাকেন, এবং সে ক্ষেত্রে যদি বিভিন্ন অ্যামাউন্টের টাকা  প্রতিনিয়ত লেনদেন করে থাকেন। সে ক্ষেত্রে আপনার হেল্প লাইন নাম্বার অনেকটা উপকার আসবে। কেননা টাকা লেনদেনের ক্ষেত্রে বিভিন্ন সময় সমস্যা দেখা দেয়। যেমন টাকা না পৌঁছানো, বা আপনার কাছে টাকা না আসা।

আর সকল অনলাইন প্লাটফর্ম গুলো সমস্যার উর্ধে নয়,বিভিন্ন কারণে বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে।  আর এ সকল সমস্যা একমাত্র সমাধান করতে পারে নগদ হেল্প লাইন নাম্বার। তাই যে কোন সমস্যার সমাধানে নগদের এই হেল্পলাইন নাম্বারের সাথে দ্রুত যোগাযোগ করুন। আর একমাত্র এই হেল্পলাইন নাম্বার থেকে আপনার সমস্যা সমাধান করতে পারবেন।

নগদ সেবা সমূহ 

নগদের সবথেকে ভালো সেবা পেতে সরাসরি তাদের কাস্টমার কেয়ারে উপস্থিত হতে পারেন। সরকারি ছুটি ব্যতীত রবিবার থেকে বৃহস্পতিবার নগদ সেবার প্রধান কার্যালয় ডেল্টা ডাহলিয়া টাওয়ার (লেভেল ১৩ ও ১৪), ৩৬ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩ উপস্থিত হতে পারেন। রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সরাসরি এই নগদের সেবা অফিসে প্রবেশ করে কাস্টমার প্রোভাইডারদের সাথে সরাসরি যোগাযোগ করে সেবা গ্রহণ করতে পারেন।

শেষ কথা

আশা করছি আপনারা আমাদের এই পোস্ট থেকে নগদ কাস্টমার কেয়ার নাম্বার সহ আরো বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। নগদ হেল্প লাইন নাম্বার কেন প্রয়োজন, এবং এই নগদের সেবা সমূহ ইত্যাদি। যে পোস্ট থেকে আপনি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার আশেপাশে ব্যক্তিদের কে শেয়ার করে জানিয়ে দিবেন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top