রবি কাস্টমার কেয়ার নাম্বার ২০২৪

বর্তমান সময়ে রবি অনেক জনপ্রিয় একটি মোবাইল অপারেটর। বাংলাদেশের প্রায় সকল জায়গাতেই রবি সিমের প্রচুর কাস্টমার রয়েছে। এবং এ রবি সিম থেকে অনেক উন্নত মানের সেবা পেয়ে যাচ্ছেন বাংলাদেশের গ্রাহকগণ। এবং এই সিম গুলো খুব স্বল্পমূল্যেই কিনতে পাওয়া যায়। এবং এই রবি সিমের প্রচুর অফার রয়েছে। যা একজন গ্রাহক অনেকটা আকর্ষণীয় হয়ে থাকে।

এমত অবস্থায় বাংলাদেশের রবি কাস্টমারদের বিভিন্ন সমস্যার সমাধানের জন্য রবি কাস্টমার কেয়ার নাম্বার অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। অনেকে রয়েছেন যারা এই রবি কাস্টমার কেয়ারের নাম্বার এবং ঠিকানা বিভিন্নভাবে অনুসন্ধান করে থাকেন। এই পোস্ট থেকে জানতে পাবেন সরাসরি রবি কাস্টমার কেয়ারের নাম্বার। এছাড়াও জানতে পারবেন বাংলাদেশের বিভিন্ন জায়গায় রবি কাস্টমার কেয়ারের ঠিকানা। এবং আরো উল্লেখযোগ্য গুরুত্বপূর্ণ তথ্য।

রবি কাস্টমার কেয়ার নাম্বার 

যদি আপনি নিয়মিত এই রবি সিম ব্যবহার করে থাকেন তাহলে আপনাকে অবশ্যই কাস্টমার কেয়ারের নাম্বার জেনে রাখতে হবে। কেননা এই সিমে বিভিন্ন ধরনের সমস্যা আপনার সাথে হতে পারে। আর এই সমস্যাগুলো একমাত্র এই রবি কাস্টমার কেয়ার থেকেই তার সমাধান করে দেওয়া হয়ে থাকে।

এখন এলাকায় নেটওয়ার্কের সমস্যা হলে তা রবি কাস্টমার কেয়ার নাম্বার সাথে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও বাংলাদেশের প্রায় সকল জায়গায় রবি নেটওয়ার্কের দারুন বিস্তৃত রয়েছে। একজন রবি সিম গ্রাহক খুব সহজেই খুব ভালো নেটওয়ার্ক পেয়ে থাকেন।

এবং এর ব্যবহারে প্রচুর অফার থাকে, কথা বলার জন্য ইন্টারনেট ব্যবহারের জন্য প্রচুর স্বল্পমূল্যে অফার পাওয়া যায়। তা এই পোস্ট থেকে রবি নাম্বার কিভাবে দেখে, এবং রবি কাস্টমার কেয়ারে কিভাবে অভিযোগ করে এবং কোন নাম্বারে যোগাযোগ করে তা বিস্তারিত জানতে সম্পূর্ণ পোস্ট পড়ুন।

সরাসরি রবি কাস্টমার কেয়ার নাম্বার

এখান থেকে সরাসরি আপনি রবি কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে পারবেন। অতঃপর এই বহুল জনপ্রিয় রবি এই কাস্টমার কেয়ারের নাম্বার 01819-400400 । আপনি যদি কোন রবি কাস্টমার কেয়ারের কোন অফিসার  বা সার্ভিস হোল্ডারের সাথে যোগাযোগ করতে চান তাহলে এই নাম্বারে কল করে সরাসরি যোগাযোগ করতে পারবেন।

আপনার যে কোন সমস্যা সমাধানে আপনি এই নাম্বারে কল করলে আপনার সমস্যা সমাধান করার বিভিন্ন পরামর্শ সেখান থেকে জানতে পারবেন। ইমারজেন্সি ব্যালেন্স, নতুন অফার সম্পর্কে, কিভাবে  নিজের নাম্বার বের করা যায় আর ইত্যাদি এরোবি কাস্টমার কেয়ার নাম্বার এ যোগাযোগ করে জেনে নেওয়া খুবই সহজ হয়। অতঃপর একটু নিচে প্রবেশ করে তা আরো বিস্তারিত তথ্য ভালো করে জেনে নিন।

  • রবি কাস্টমার কেয়ারের নাম্বার 01819-400400

রবি নাম্বার দেখার কোড

আপনি কি সিম ব্যবহার করছেন তা জানার কয়েকটি সিস্টেম রয়েছে বা পদ্ধতি রয়েছে। অর্থাৎ আপনার মোবাইল ফোনের ডায়াল কোডে যদি *২#  লিখে কলের প্রেস করেন তাহলে আপনার রবি নাম্বার দেখতে পারবেন। অনেক সময় নিজের নাম্বার কত তা জেনে থাকেন না। তো প্রায় সময়ই এ বিষয়ে লক্ষণীয় রয়েছেন।

যারা আপনার কাছে মোবাইলের নাম্বার চাইতে পারে, বা কোন গুরুত্বপূর্ণ কাজের উদ্দেশ্যে আপনার মোবাইল নাম্বার অন্য কাউকে প্রদান করতে হতে পারে। তাই রবি সিমের নিজের নাম্বার কিভাবে দেখে তা জেনে নিন। এছাড়াও রবি অফিস নাম্বার কিভাবে দেখে তা নিচে প্রবেশ করে দেখে নিন। এবং রবি সিম নাম্বার দেখার কোড গুলো বিস্তারিত আরো নিচে গিয়ে দেখে নিন।

  • রবি নাম্বার দেখার কোড *২#

রবি অফিস নাম্বার

বাংলাদেশের এই রবি রাখে গ্রাহকদের সেরা সার্ভিস প্রধানের অভিজ্ঞতা। সেহেতু গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হওয়ায় দিনে ২৪ ঘণ্টা,সপ্তাহে সাত দিন এবং প্রত্যেকটা মিনিটে রবি গ্রহদেরকে উন্নতমানের সেবা প্রদান করা হয়। আর রবি সিম গ্রাহকদের আরো বেশি উন্নত সেবা প্রদান করতে প্রতিনিয়ত নিরলস কাজ করা যাচ্ছে।

অর্থাৎ যারা রবি অফিসে যোগাযোগ করতে যাচ্ছেন তাদের জন্য নিচে রবি অফিসের নাম্বার গুলি করা হয়েছে। অর্থাৎ আপনারা ১২১ যোগাযোগ করলে রবি অফিসের সাথে যোগাযোগ করতে পারবেন। অতঃপর ১২১ এ কল করার পর ১ তারপর ০ প্রেস করলেই  তাদের সাথে যোগাযোগ করতে পারবেন অর্থাৎ রবি অফিসে যোগাযোগ করতে পারবেন।

  • রবি অফিস নাম্বার ১২১

রবি সিম এর কোড সমূহ

ইতিমধ্যে যারা নিজেদের মোবাইল নাম্বার নিজের ফোনেই দেখতে চাচ্ছেন তাদের জন্য এসেই কোড নাম্বার উল্লেখ করেছি। অর্থাৎ *২# ডায়াল করে রবি সিমের নাম্বার খুব সহজে দেখা যায়। অতঃপর আপনার এ রবি সিমে যদি কোন অভিযোগ থেকে থাকে তাহলে নিচের দেওয়া নাম্বার দেখে নিন।

  • মিনিট চেক করতে *০#
  • ব্যালান্স চেক করতে *১#
  • নিজের সিমের নাম্বার চেক করতে *২#
  • এমবি বা ডাটা চেক করতে *৩#
  • ইন্টারনেট কিনতে *৪#
  • সিমের প্যাকেজ জানতে *৬#
  • প্রমশনাল এসএমএস বন্ধ করতে *৭#
  • সকল সার্ভিস দেখতে *১২৩# ডায়াল করুন।

রবি অভিযোগ নাম্বার

এই রবি সিম কোম্পানি প্রতিনিয়ত গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে আসছে। গ্রাহকদের জানা এবং অজানা কথা জানার খুব চেষ্টা করে থাকেন। এ উপলক্ষে গ্রাহকদের বিভিন্ন সুবিধা এবং অসুবিধা কথা জানাতে তারা একটি অভিযোগ নাম্বার তৈরি করেছেন। যে অভিযোগ নাম্বারে কল করলে যে কোন গ্রাহক তাদেরকে সে বিষয়ে অভিযোগ করতে পারেন।

সেই রবি অভিযোগ নাম্বার হচ্ছে 158. এই নাম্বারে কল করে আপনার যাবতীয় তথ্য এখানে থেকে জানতে পারবেন এবং এখানে আপনার যে কোন অভিযোগ করতে পারবেন। কোন গ্রাহকের ফোনে যদি অনাকাঙ্ক্ষিত সার্ভিস চালু হয়ে থাকে, এবং ফোনে বেশি টাকা কেটে নিচ্ছে ইত্যাদি কারণে আপনি এই নাম্বারে সার্ভিস চার্জ ব্যতীত অভিযোগ করতে পারবেন।

  • রবি অভিযোগ নাম্বার হচ্ছে ১৫৮

রবি কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বার

আপনি যদি রবি কাস্টমার কেয়ারের কোন প্রোভাইডারের সাথে সরাসরি যোগাযোগ করতে চান। তাহলে নিচে দেওয়া নাম্বারে কল করলেই যে কোন অফিস প্রোভাইডারের সাথে যোগাযোগ করতে পারবেন। রবি কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বার গ্রাহকদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। যে কোন সেবা তাদের কাছ থেকে সার্ভিস চার্জ ব্যতীত গ্রহণ করতে পারেন। রবি কাস্টমার কেয়ার হেল্প নাম্বার হচ্ছে 01819400400।

  • রবি কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বার 01819400400

রবি কাস্টমার সার্ভিস

যে কোন সমস্যা সমাধান বা সার্ভিস পেতে তাদের কাস্টমার কেয়ারে পৌঁছাতে পারেন নতুবা তাদের সাথে যোগাযোগ করে আপনার সমস্যা সমাধান করতে পারেন। বাংলাদেশের প্রত্যেক জেলায় একটি করে রবি কাস্টমার কেয়ার সার্ভিস থাকে। আপনি যদি তাদের ঠিকানা অনুসন্ধান করতে চান তাহলে google ম্যাপে কাস্টমার কেয়ার সার্ভিস অনুসরণ করলেই। তার কাঙ্খিত জায়গা আপনি দেখতে পারবেন।

অথবা তাদের কাস্টমার কেয়ারে অবস্থান করে যে কোন সমস্যা খুব সহজে সমাধান করতে পারবেন।  আপনার সিমে থেকে অনাকাঙ্ক্ষিত ভাবে টাকা কেটে নেওয়া, বিভিন্ন সার্ভিস চালু হওয়া ইত্যাদি বন্ধ করতে তাদের সাথে সরাসরি অথবা ফোনে যোগাযোগ করতে পারেন।

রবি কাস্টমার কেয়ার ঠিকানা

নিচে খুবই গুরুত্বপূর্ণ এলাকাগুলোর রবি কাস্টমার কেয়ারের ঠিকানা উল্লেখ করা হয়েছে। বিশেষ করে রবি কাস্টমার কেয়ার উত্তরা মিরপুর সাভার গাজীপুর চট্টগ্রাম ইত্যাদি জায়গার কাস্টমার কেয়ারের যোগাযোগ ঠিকানা উল্লেখ করা হয়েছে। আপনার এই সকল তথ্য অনেকটা কাজ আসবে।

রবি কাস্টমার কেয়ার উত্তরা

যারা ঢাকার উত্তরাতে বর্তমানে বসবাস করছেন, এবং রবি সিম ব্যবহারকারীর তালিকায় রয়েছেন। রবি কাস্টমার কেয়ারের ঠিকানা জেনে নিতে পারবেন। অর্থাৎ বাংলাদেশের বিভিন্ন জায়গা সহ উত্তরাতে রবি কাস্টমার কেয়ার রয়েছে।

তাই উত্তর আর আশেপাশে বসবাসকারী ব্যক্তিদের জন্য কাস্টমার কেয়ার অনেক বেশি গুরুত্বপূর্ণ। তারা চাইলে সরাসরি এখানে উপস্থিত থেকে তাদের সমস্যার সমাধান করে নিতে পারেন। রবি কাস্টমার কেয়ার উত্তরার ঠিকানা হচ্ছে এনজেড সেন্টার (গ্রাউন্ড ফ্লোর), বাড়ি ৫, রোড ১২, সার্ভিস রোড, ঢাকা ১২৩০।

রবি কাস্টমার কেয়ার মিরপুর

বাংলাদেশের ঢাকার রাজধানী থানা হচ্ছে মিরপুর। এই শহরে প্রায় ১,২০,৩২৯ টি বসতবাড়ি নিয়ে সমগ্র মিরপুরের আয়তন ৫৮.৬৬ বর্গ কিলোমিটার। অতঃপর এই মিরপুরে রবি গ্রাহক সেবা প্রদান করতে একটি কাস্টমার কেয়ার প্রতিষ্ঠিত হয়েছে। যারা মিরপুরে আশেপাশে বসবাস করেন তাদের জন্য এ বিষয়টি অনেক গুরুত্বপূর্ণ। মিরপুর রবি কাস্টমার কেয়ার ঠিকানা হচ্ছে নিশি প্লাজা, প্লট -১, এভিনিউ ৪, ব্লক সি, ঢাকা ১২১২।

রবি কাস্টমার কেয়ার সাভার

এই সাভার বাংলাদেশের মধ্যাংশে অবস্থিত। অর্থাৎ ঢাকার নিকটবর্তী ও ঢাকা জেলায় অবস্থিত একটি শহর। বাংলাদেশের রাজধানী ঢাকা হতে ২৪ কিমি দূরত্বে অবস্থিত। আর এ শহরটি ঢাকার সবচেয়ে নিকটবর্তী শহর। এখানে বাংলাদেশের কাস্টমার কেয়ার অবস্থিত রয়েছে।

তবে যারা ঢাকার সাভারে বসবাস করেন এবং রবি গ্রাহক রয়েছেন। তারা অবশ্যই এখান থেকে রবি কাস্টমার কেয়ারের ঠিকানা জেনে নিন। সাভারে অবস্থিত রবি কাস্টমার কেয়ার এর ঠিকানা হচ্ছে সি-৫, জলেস্বর, সিমুল তলা বাসষ্টেন,আরিচা রোড, সাভার ঢাকা।

রবি কাস্টমার কেয়ার গাজিপুর

এই গাজীপুর হচ্ছে ঢাকা বিভাগের একটি প্রশাসনিক অঞ্চল। এটি ঢাকার সন্নিকটে অবস্থিত। এই গাজীপুর জেলায় ১টি সিটি কর্পোরেশন ও ৫টি উপজেলা রয়েছে। এছাড়া রবি গ্রাহকদের জন্য সেখানে একটি কাস্টমার কেয়ার নির্মিত হয়েছে। গাজীপুরের রবি কাস্টমার কেয়ারের ঠিকানা হচ্ছে সিটি কর্পোরেশন, শপ-১, মাস স্কয়ারে (গ্রাউন্ড ফ্লোর )৭২৭, ঢাকা রোড, উৎপাড়া, চান্দ্রা, চৌরাস্তা – জয়দেবপুর রড, গাজীপুর।

রবি কাস্টমার কেয়ার চট্টগ্রাম

এই চট্টগ্রাম হচ্ছে বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী। খুব গুরুত্বপূর্ণ একটি শহর বাংলাদেশের জন্য। একমাত্র দ্বিমাত্রিক শহর বন্দরনগরী নামে পরিচিত। বাংলাদেশের এই গুরুত্বপূর্ণ এই শহরটি বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের চট্টগ্রাম জেলায় অবস্থিত। এই শহরে রবি কাস্টমার কেয়ারের জন্য একটি প্রতিষ্ঠান নির্মিত হয়েছে।

এই কাস্টমার কেয়ারের যেকোন গ্রাহক সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। এবং তাদের যে কোন সমস্যা তাদেরকে শেয়ার করতে পারবেন। অতএব চট্টগ্রামে অবস্থিত রবি কাস্টমার কেয়ার ঠিকানা হচ্ছে আটলান্টা ট্রেড সেন্টার, গ্রাউন্ড ফ্লোর, ২৩/ এ মোহাম্মদ আলী আরডি, চট্টগ্রাম ৪০০০৩, গ্রাউন্ড ফ্লোর, রমনা টাওয়ার, সিডিএ অ্যাভিনিউ, মুরাদপুর, চট্টগ্রাম।

রবি কাস্টমার কেয়ার রংপুর

রংপুর বিভাগের রংপুর হচ্ছে প্রধান একটি শহর। এখানে রবি কাস্টমার কেয়ার রয়েছে। অর্থাৎ বাংলাদেশের প্রত্যেকটি জেলা এবং প্রত্যেকটি বিভাগে এই রবি কাস্টমার কেয়ার রয়েছে। বাংলাদেশের এই রংপুর জেলা গঠিত হয় ১৭৬৫ সালে। এবং রংপুর শহর ১৭৬৯ সালের ১৬ ডিসেম্বর রংপুর জেলার বিভাগীয় সদর দপ্তর হিসেবে স্বীকৃতি লাভ করে।

যারা এই রংপুর এক বিভাগের বা জেলার বাসিন্দা রয়েছেন। তাদের জন্য নিচে রবি কাস্টমার কেয়ারে রংপুরের অন্তর্ভুক্ত ঠিকানা উল্লেখ করা হলো। অতএব রবি কাস্টমার কেয়ারের ঠিকানা হচ্ছে মাজেদা মেনশন, স্টেশন রোড, রংপুর। এবং এর যোগাযোগ নাম্বার ০১৮১৭-১৮২১০০।

রবি কাস্টমার কেয়ার পাবনা

বাংলাদেশের মধ্যভাগের প্রশাসনিক জেলা হচ্ছে পাবনা। এই জেলার মধ্য দিয়ে বয়ে গেছে ইছামতি নদ। এ পাবনা জেলায় একটি কাস্টমার কেয়ার রয়েছে। অতএব পাবনা কাস্টমার কেয়ার ঠিকানা হচ্ছে : আতাইকুলা রোড, জুবলী রোড, পাবনা।

রবি কাস্টমার কেয়ার শেরপুর

শেরপুর হচ্ছে বগুড়া জেলার অন্তর্ভুক্ত একটি উপজেলা। এটি রাজশাহী বিভাগের অবস্থিত। বহু সংখ্যক নাগরিক এই উপজেলায় বসবাস করেন। কাস্টমার কেয়ার এ জেলায় প্রতিষ্ঠিত রয়েছে। যারা এই এলাকার আশেপাশে বসবাস করেন তারা খুব সহজে এখানে যোগাযোগ করতে পারেন। অতএব শেরপুরে অবস্থিত রবি কাস্টমার কেয়ারের ঠিকানা হচ্ছে:রেজ্জাক কমপ্লেক্স, রঘুনাথ বাজার, শেরপুর সদর, শেরপুর। 

শেষ কথা

আশা করতেছি আপনারা আমাদের এই আর্টিকেল থেকে রবি কাস্টমার কেয়ার নাম্বার বিস্তারিতভাবে জানতে পেরেছেন। কাস্টমার কেয়ারের নাম্বার সহ অভিযোগ নাম্বার, ঠিকানা এবং হেল্প লাইন নাম্বার উল্লেখ করা হয়েছে। আশা করতেছি এই পোস্ট থেকে আপনারা উপকৃত হয়েছেন। এই পোস্ট থেকে যদি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার আশেপাশের ব্যক্তিদেরকে এই পোস্ট শেয়ার করে জানিয়ে দিবেন। ধন্যবাদ

Leave a Comment